You are here

ত্রাটক ( Third Eye Radiation)

 

আপনি যদি ত্রাটক সাধনা করতে আগ্রহী হয়ে থাকেন তবে আপনার যোগ্যতা স্বরুপ দুটি জিনিস লাগবে সেটি হচ্ছে প্রাপ্ত বয়স ও সুস্থ মস্তিষ্ক। এ ছাড়া ত্রাটক সাধনার জন্য অন্য কিছু যোগ্যতার প্রয়োজন পড়বে না, আমাদের গুরুগণ বলেন প্রাপ্ত বয়ষ্ক সুস্থ মস্তিষ্কের যে কোনো মানুষ অবশ্যই ত্রাটক সাধনা করতে সক্ষম। ত্রাটক সাধনার সবচাইতে বড় সুবিধা হচ্ছে এখানে যে কোনো তান্ত্রিক শক্তি সাধনার (কালি সাধনা, শিব সাধনা, জীন সাধনা, শব সাধনা, হামজাদ সাধনা) মত সাধনায় সফল হতে হয় না। অর্থাৎ আপনি যদি যে কোনো প্রয়োজনে একটি শক্তি সাধনায় আগ্রহী হয়ে সেই সাধনাটি করতে চান তবে কয়েকটি বিষয় আপনার মাথায় রাখতে হবে। যেমন আপনাকে সেই সাধনার যোগ্য ব্যক্তি হতে হবে (রাশি, ভর, কুলিন), আপনাকে সেই সাধনার জন্য অবশ্যই যথেষ্ট সাহসী হতে হবে, কিছু কিছু ক্ষেত্রে নির্জন স্থানে সাধনা করতে হয়, অনেক সময় জীবনের ঝুকি থেকে যায়। প্রায়শই সাধনা ৭-৯০ দিন পর্যন্ত দির্ঘ্য হতে পারে। কিছু কিছু সাধনা ৬ মাস বা বছরও লেগে যায়। সাধনার মধ্যোবর্তী কোথাও যদি কিছু ভুল বা ছুটে যায় তবে পুনরায় প্রথম থেকে শুরু করতে হয়। সাধনা পরিপূর্ণ সফল না হওয়া অব্দি কোনো ফল পাওয়ার সুযোগ নেই।

অপর পক্ষে ত্রাটক সাধনার বিষয় অত্যান্ত সহজ ও সাবলীল, কারন আপনাকে শুধু মাত্র ২টি বিষয় মানতে হচ্ছে আর তা হলো সঠিক বয়স ও স্থীর মস্তিষ্ক। আপনাকে কোনো নির্জন স্থান বা সাধনা সফল হওয়ার জন্য প্রতিক্ষা করতে হবে না, আপনি ত্রাটক সাধনা শুরু করার কয়েকদিন পর হতেই আপনার ব্যক্তিগত জীবনে এর প্রতিফলন দেখতে পাবেন। আপনি সাধনা করতে করতে যদি হটাৎ কখনো মনে হয় এখন কিছুদিন আপনি সাধনা করবেন না তাতেও সমস্যা নেই, পরবর্তীতে পূনরায় যে কোনো সময় প্র্যাকটিস শুরু করতে পারেন। এর জন্য পূনরায় প্রথম থেকে শুরু করতে হয় না। আপনি আপনার জীবনের প্রয়োজনানুসারে সাধনা বিধি করে যেতে পারেন, আপনার প্রয়োজন মিটে গেলে স্টপ করে দিতে পারেন। তবে যতদিন বা যতক্ষণ পর্যন্ত আপনার এই শক্তি ব্যবহারের প্রয়োজন পরবে ততদিন পর্যন্ত আপনাকে সাধনা প্র্যাকটিস করে যেতে হবে। আপনি যত উপরে উঠতে চান ততটুকু প্র্যাকটিস আপনাকে করতে হবে।

 

প্রশিক্ষণের নিয়মাবলী- আপনাকে আপনার সকল তথ্য যেমন, নাম, পিতার নাম, মাতার নাম, জন্ম তারিখ, জন্ম স্থান, এক কপি পাসপোর্ট সাইজ ছবি, জাতীয় পরিচয় পত্রের কপি, মোবাইল নাম্বার সেই সাথে আপনার ডান বা বাম হাতের তালুর একটি ছবি সহকারে আমাদের মেইল করতে হবে। আপনার ডাটা আমাদের বিজ্ঞ গুরুগণ প্রয়োজনীয় বিশ্লেষন সম্পন্য করে সর্ব্বচ্য ৩-১২ ঘন্টার মধ্যেই আপনাকে ফিরতি মেইলে জানিয়ে দিবেন। এরপর আপনি ত্রাটক কোর্সের ফি আমাদের ওয়েবে প্রদত্ত ব্যাংক এ্যকাউন্টে প্রেরন করে আমাদের বাংলাদেশ এজেন্টের সাথে ফোনে কথা বলে আপনার পেমেন্ট কনর্ফাম করবেন। তিনি আপনার পেমেন্ট ইনশিওর হলেই আপনাকে একটি সার্ভিস কোড প্রদান করবে। আপনাকে সেটি সংরক্ষণ করতে হবে সেই সাথে আমাদের ইমেইল মারফত আপনার পেমেন্ট ডিটেইলস ও সার্ভিস কোডটি প্রেরন করতে হবে।

সাধারন ভাবে আপনার সার্ভিস কোড প্রেরনের ১২-৪৮ ঘন্টার মধ্যেই আমরা আপনাকে কোর্স কারিকুলাম মেইল করবো ও ত্রাটক প্রশিক্ষণের যাবতীয় বিষয়াবলি সেমিনারের স্থান সময় অবহিত করবো।

Sharing is caring!

Top
error: Content is protected !!