Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
You are here
Home > সেবা সমুহ > তান্ত্রিক সেবা

তন্ত্র/মন্ত্র, তাবিজ/কবজ

বিশ্বের প্রতিটি দেশে আমেরিকা হতে ম্যাঙ্গোলিয়, মায়ানমার হতে অষ্ট্রেলিয়া কিংবা এশিয়া মহাদেশের’ই কোথাও হোক না কেনো প্রতিটি স্থানেই তন্ত্র/মন্ত্র বিদ্যার চর্চা অনাদিকাল হতেই বিশেষ প্রশিদ্ধতা লাভ করেছে। ধনী, গরিব, শিক্ষিত কিংবা মুর্খ সকলেই এই বিষয়টি কখনই সম্পূর্ণ রুপে উপেক্ষা করতে পারেনি, হয়তো বর্তমান বিজ্ঞানের যুগের অনেক নবিনরা এটিকে নেহায়েত’ই অন্ধকার কুসংস্কার বলে উড়িয়ে দিতে চাইলেও আমরা জীবনের কোনো না কোনো সময় এটির স্বরনাপন্ন হয়ে থাকি। আমাদের রক্তে প্রবাহীত রয়েছে এর বিশ্বাষ ও অস্তিত্ব। আমাদের প্রেম ভালোবাসা, দাম্পত্য, পরকীয়া, লেখাপড়া, পরীক্ষা, চাকুরী, ব্যবস্যা বানিজ্য, যাত্রা, রাজনীতি সকল স্থানেই এর প্রভাব পরিলক্ষিত হয়। আমরা এও জানি কোনো ভুল বা মিথ্যা কখনো চিরোদিনের জন্য স্থায়ী থাকে না, কিন্তু যা পরিপূর্ণ ভুল বা মিথ্যা নয় তা কখনো চিরোস্থায়ী ভাবে চাইলেও আমরা জীবন বা সমাজ থেকে উড়িয়ে দিতে পারি না।

এটি সত্য বর্তমানে ভন্ড, ফেইক, ভুয়া তান্ত্রিকদের কবলে পরে আমাদের এই প্রাচীন বিদ্যা কলঙ্কীত, কিন্তু এটিও মানতেই হবে এখনো আমাদের আসে পাসে অনেক তান্ত্রিক আধ্যাত্বীক ব্যাক্তি রয়েছে যারা তাদের শক্তিবলে অনেক অসাধ্যই সাধন করছে। বর্তমান মিডিয়ার যুগে আমরা এমন অসংখ্য খবর সচারাচর দেখতে ও শুনতে পাই। আমাদের এই আদী বিদ্যার আভিজাত্য ভুলন্ঠিত হওয়ার হাত থেকে রক্ষার জন্য আমরা বিশ্বের বিভিন্ন তান্ত্রিকদের স্বরনাপন্ন হয়ে তাদের একত্রিত করে আমাদের প্রতিষ্ঠানের মাধ্যমে সর্বসাধারনদের চমৎকৃত আধ্যাত্বীক শক্তির পূর্ণ বিকাস ঘটানোর লক্ষে প্রশিক্ষণ ও সমাজে নানা বিধ সমস্যাগ্রস্থ্য মানুষের সেবা প্রদানের ব্যবস্থা রেখেছি। আপনারা যারা বিভিন্ন তান্ত্রিক প্রশিক্ষণ ও সাধনা করতে বা আমাদের সেবা নিতে আগ্রহী তারা অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন।

Top