আংটি দিয়ে বশীকরণ প্রয়োগ

 আংটি দিয়ে বশীকরণ প্রয়োগঃ

যদি কারও সাথে আপনার অত্যাধিক প্রেম হয় এবং আপনি প্রেমাস্পদকে সত্যিকারের ভালোবাসেন ও চান কিন্তু আপনার প্রেমিকা আপনাকে পাত্তা দিচ্ছে না। এমন হয় তবে চিন্তার কোনও কারন নেই এই ধরনের ব্যক্তির জন্য ইসলামী বশীকরণ তন্ত্রে এমনই এক বশীকরণ আংটি বানাবার পদ্ধতি আছে যাকে এই বশীকরণ আংটি দিবেন সেই আপনাকে পাগলের মত ভালোবাসতে শুরু করবে।

এই বশীকরণ আংটিকে বিধিপূর্বক বানিয়ে শ্রদ্ধার সঙ্গে প্রয়োগ করলে প্রেমে আপনার সফলতা নিশ্চিত। এর প্রয়োগ আপনি শুধু তার ভালোবাসা পাবেন তাই নয় সে চিরকাল আপনার অনুগত থাকবে। দেখা যাক এ আংটি কিভাবে বানাবেন।

আপনার প্রেমিক বা প্রেমিকার অনামিকার মাপ আন্দাজ মত নিতে হবে। এবার শুদ্ধ রুপার আংটি তৈরী করতে হবে। এই আংটির সামনের দিকে মোমের সাথে সিন্দুর মিশিয়ে তার একটা গুলি তৈরী করে লাগিয়ে দিতে হবে। এবার ঐ আংটিতে রোজ ৪০ বার করে ২১ দিন “কুলহু আল্লাহু আহাদ” অর্থাৎ সুরা ইখলাস এবং আয়াতুল কুরসী পড়ে আংটিকে অভিমন্ত্রিত করতে হবে। ২১ দিন বাদে এই অভিমন্ত্রিত আংটিটি কোনও ভাবে চেষ্টা করে উক্ত প্রেমিক বা প্রেমিকার আঙ্গুলে পরাতে পারলে সে বশীভুত হবে। এই চমৎকার বশীকরণ আংটির প্রভাবে আপনার প্রেমিক বা প্রেমিকা আপনার বশীভুত হবে ও আপনার প্রেমে হাবুডুবু খাবে। এটি একটি অত্যন্ত কার্যকর ও প্রভাবশালী বশীকরণ।

 

 

(কেন, কখন, কাকে, কোথায় ও কিভাবে করবেন?)

Sharing is caring!

Top
error: Content is protected !!