Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
You are here
Home > Enchantment (সর্ব বশীকরণ) > Applying to Tratok in Enchantment (বশীকরণে ত্রাটকের প্রয়োগ)

Applying to Tratok in Enchantment (বশীকরণে ত্রাটকের প্রয়োগ)

বশীকরণে ত্রাটকের প্রয়োগঃ

বশীকরণের পূর্বে কতকগুলি বিষয়ে দৃষ্টি রাখিতে হইবে। যাহাকে বশে আনিতে হইবে, তাহার উপর সর্বদা সদ্ব্যবহার করিয়া সুমিষ্ট বাক্য প্রয়োগ ও সুবেশ দর্শন করাইতে হইবে, যাহাতে তাহার মন আকৃষ্ট হয়, সর্বদা এইরুপ ভাব দেখাইতে হয়। সুবিধা বুঝিয়া যাহাকে বশে আনিতে হইবে তাহাকে তাহার মনস্তুষ্টির জন্য ভাল ভাল বস্তু ও ভাল ভাল খাদ্য প্রদান করিতে হইবে। এই ভাবে কিছুদিন অতীত হইলে, মেস্‌মেরিজমে তাহাকে সম্পূর্ণ বশে আনিতে চেষ্টা করিবে। একবার দুইবার বশে না আসিলে বারংবার চেষ্টা করিয়া দেখা উচিত, এই প্রণালীওতে অনেকে এই রুপ হইয়া যায় বশীকারকে যে, সঙ্গে সঙ্গে যেখানে সেখানে গমন করিয়া থাকে।

প্রথমত, যাহাকে বশে আনিতে হইবে, সময় বুঝিয়া হঠাৎ তাহার অজ্ঞাতসারে তাহার চক্ষের উপর এমন প্রখর দৃষ্টি করিবে যে, আর সে দৃষ্টি ফিরাইয়া আনিতে না পারে, কিন্তু তাহার উপর প্রীতিপূর্ণ দৃষ্টিপাত করিবে। এই ভাবে ক্ষণকাল দৃষ্টির পর এই দৃষ্টি সত্বেই হস্ত দ্বারা নীচ দিকে বারংবার হস্ত সঞ্চালন করিয়া ক্ষণেক পরে তাহাকে তাহার সহিত যাইবার জন্য সঙ্কেত করিবে। এই রুপ করিলেই সে তাহার বশীভূত হইয়া তাহার সহিত গমন করিবে। এইভাবে স্ত্রী পুরুষ উভয়কেই বশীভূত করা যাইতে পারে।

Top