About Sexual seat (যৌন তৃপ্তিতে আসন )

ইতি মধ্যেই আমরা যৌন মিলনের বিভিন্ন দিক নিদর্শন তুলে ধরেছি, আজ আমরা  তারি ধারাবাহিকতায় আলোচনা অবগত রাখবো। আমাদের আজকের  আলোচনা যৌন মিলনের আসন সর্ম্পক্যেঃ-

যৌন মিলনের আসন একটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আপনি কোন আসনে রতিক্রিয়া করছেন সেটির উপরেও নির্ভর করে পার্টনার কতটুকু তৃপ্তি পাচ্ছে আর কতক্ষনে তার পূর্ণতৃপ্তি হবে। চেষ্টা করুন নিম্নের ছবির ন্যায় আসনে যৌন মিলন করার, এতে যোনীতে ঘর্ষন বেশি হয় বিধায় নারীর তৃপ্তিও দ্রুত ঘটে অধিক মজা গ্রহন করতে পারে।    

উপরক্ত ভঙ্গিতে যখনি আপনি রতিক্রিয়া করবেন নিজেই বুঝতে পারবেন আপনার পার্টনার সিৎকার ছাড়ছে অর্থাৎ তার চরম আনন্দ হচ্ছে। এ ছাড়াও আরও একটি আসনে আপনি চালনা করতে পারেন এটিতেও আমাদের এশিয়া মহাদেশের অধিকাংশ নারি চরম আনন্দ উপভোগ করে।

     

আপনি যদি একজন নারী স্বাধীনতায় বিশ্বাষি ব্যক্তি হয়ে থাকেন আর আপনি যদি চান আপনার পার্টনার তার ইচ্ছেমত যৌনসুখ ভোগ করুক তবে নিম্নক্ত আসন বেছে নিতে পারেন এতে সে নিজের মত করে অঙ্গ চালনা করে চরম সুখ আস্বাদন করতে পারে।

যদিও এতে নারি তার ইচ্ছেমত সময় নিয়ে এখানে রতিক্রিয়া করে থাকে তবে যদি আপনি পরিপূর্ণ সামর্থবান ব্যক্তি না হয়ে থাকেন তবে এ নিয়মে না যাওয়াই শ্রেয়, কারন এতে করে পুরুষের নিম্নাঙ্গে চাপ পড়ায় দ্রুত বির্যপাত হতে পারে আর এমতাবস্থায় যদি নারী তার রতিক্রিয়ায় মগ্ন থাকে তবে সে সময় দ্রুত লিঙ্গ বের করে বাইরে বির্যপাত করার সুযোগ নাও পেতে পারেন। আবারও মনে করিয়ে দিচ্ছি আপনি যদি পর্যাপ্ত আলোতে সঙ্গীর চোখে চোখ রেখে রতিক্রিয়া করেন, যোনীতে বির্যপাত না করে বির্যপাতের অনুভব হওয়ার সাথে সাথে বাইরে বির্যপাত করে লিঙ্গ ‍মুছে পুনরায় যোনীতে লিঙ্গ চালনা করেন তবে অবশ্যই আপনি এমনিতেই দির্ঘ্যক্ষণ পর্যন্ত রতিক্রিয়া করতে পারবেন এবং আপনার যৌন সঙ্গীকে চরম পুলক দান করতে পারবেন।

Sharing is caring!

Top
error: Content is protected !!