Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
You are here
Home > Spiritual Service (আধ্যাত্মিক সেবা) > Willful Pursuit (মোহম্মদা বীর সাধনা)

Willful Pursuit (মোহম্মদা বীর সাধনা)

Willful Pursuit (মোহম্মদা বীর সাধনা)

ইচ্ছাপূর্ণ সাধনাঃ

এটি অত্যন্ত সরল, নির্ভুল মুসলমানী সাধনা। এটি সফল হলে মোহম্মদা-বীর প্রকট হয়ে সাধকের সব ইচ্ছাপূরণ করে। এটি একটি অত্যন্ত শক্তিশালী মুসলমানী দেবতা। এ পীর পয়গম্বরের মতো শক্তিশালী, সরল ও দয়ালু। এই দেবতা মাত্র ২১ দিনের সাধনাতেই প্রকট হন এর সাধনা পদ্ধতি অত্যন্ত সরল।

সাধনা বিধিঃ যে কোন শুক্রবার রাতে স্বচ্ছ বস্ত্র পরে ধুতি ও মাথায় জালিদার টুপী পরে সাধক হাঁটু গেড়ে বসে লোবানের ধূপ দিয়ে পূজা আরম্ভ করবে। এইভাবে ২১ মন্ত্র ও ২১ লোবানের ধূপের আহুতি দিয়ে প্রতিদিন এরুপ করবে। ২১ দিন সাধনা করলে মোহম্মদা-বীর সাধকের সামনে এসে তার মনোবাসনা পূর্ণ করে। এই ক্ষেত্রে সাধককে ব্রক্ষচর্য্য পালন করতে হবে। যন্ত্রটি নিম্নরুপঃ-

মন্ত্রঃ-“বিস্মিল্লা রহিমানির্রহীম পাঁচ ঘুংঘরা কোট জঞ্জীর জিস পর খেলে মোহম্মদা বীর, সওয়া মন কা তীর জিস পর খেততা আয়ে মোহম্মদা বীর-হাত পৈর কী খাবে পীর সুখী নদী বহাবে নীর নীলা ঘোড়া নীলী জীন জিস পর চড়ে মুহম্মদা বীর, সওয়া সের কাপীসা খায় অঙ্কী কী খবর লগায়ে মার-মার করতা আয়ে বাঁধ-বাঁধ করতা আয়ে, ডাকিনী কো বাঁধ কুরা-বাবড়ী সেলাবো সোতী কোলাবো, পীসতী কো লাবো, পকাতী কো লাবো, জলদী জাবো হজরত ইমাম হুসৈন কী জাংঘ সে নিকাল কর লাবো, বীবী ফাতমা কে দামন যে খোল কর লাবো নহী তো মাতা কা চুথা দুধ হরাম করে।”

(সাধনা করার সময় তৈল প্রদীপ সব সময় জ্বলবে যাতে মুহম্মদা বীরের আসতে সুবিধা হয়।)

Top